প্রারম্ভিকাঃ

প্রিয় পাঠক আপনাদের জন্যই আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্ঠা। যারা অনলাইনে ছোট ছোট কাজ করে আয় করতে চান তাদের জন্যই আমাদের এই প্রচেষ্ঠা। আপনারা আয় করতে পারলেই আমাদের এই প্রচেষ্ঠা সফল হবে। আমরা এখানে আপনাদের জন্য কিছু মাইক্রো জবস এর তথ্য নিয়ে আসছি যেখান থেকে আপনারা ইনকাম করতে পারেন। আপনাদের এখানে এমন কোন সাইটের তথ্য দেয়া হবে না যার মাধ্যমে আপনি আয় করতে পারবেন না। এখানে আমি যে কয়টা সাইট থেকে আয় করতে পেরেছি সেগুলোরই তথ্য উপস্থাপন করবো। তাই প্রথম অবস্থায় কিছু কম তথ্য থাকতে পারে। ধীরে ধীরে তথ্য বাড়তে থাকবো।

মাইক্রো জবস এ যেহেতু মেধার তেমন প্রযোজন নেই, তাই এখানে কাজ করবার মূল পুজিই হচ্ছে শ্রম এবং ধৈর্য্য। তাই ধৈর্য্য ধরে কাজ করতে হবে। আমরা এখানে অনেক ধরনের কাজের সমন্বয় করবো। তাই অনেক কাজ করবার তথ্য পাবেন, পাবেন গাইড লাইনও। শুধু ধৈর্য্য ধরে কাজ করে গেলে পাবেন সফলতা।

এখানে আমরা ১০০% নিশ্চিৎ পেইড সাইডগুলো একরকম রাখবো। এবং যে সাইটগুলো ১০০% নিশ্চিৎ না বা যেগুলোতে আমি এখনো কাজ করে যাচ্ছি এবং এখনো কোন পে পাই নাই কিন্তু পে পাবার সম্ভাবনা আছে বা অনেকে পে পাচ্ছে সে সাইট গুলোর তথ্য লাল রং দিয়ে মার্ক করা থাকবে। এখানে একটি বিষয় নিশ্চিত যে যদি কেউ অনিশ্চিৎ সাইটে আমার রেফারেল লিঙ্ক ব্যবহার করে সাইন আপ করে কাজ করবে, যদি সে সাইট পে করে তাহলে আমি তাদের সবাইকে $0.10 করে পে করবো। এর জন্য যারা সাইন আপ করবে তারা তাদের ইউজার আইডি, ফোন নাম্বার এবং সাইন আপ এর তারিখ যে পেজ এ তথ্য পেয়েছে, সেই পেজের কমেন্টস এ কমেন্ট করলে আমি জানতে পারবো। এবং তাদের একটা লিস্ট করে রাখবো। যখন পে করবো তখন তাদের ফোন দিয়ে তাদের পেমেন্ট ইনফো নিয়ে পে করে দিবো। না বুঝলে ভিডিও টা দেখুন। আশা করি পরিস্কার হবেন। আর যদি সেখানেও পরিস্থার না হন তাহলে কমেন্টস এ জানান- কি বুঝলেন না, আমি বুঝায়ে দিবো।

শুধু একথাই বলবো যে একা একার পক্ষে কোন ছোট কাজ করে বেশী কেছু করা সম্ভব না। তাই আমরা একসাথে কাজ করলে সবাই উপকৃত হবো। আর আমি আরো একটা কাজ করতে চাচ্ছি। আর সে কাজটা হচ্ছে ব্লগ সাইটের মাধ্যমে আয়। আর একাজ করতে হলে নুন্যতম একশো জনের একটা গ্রুপ লাগবে। সবাই একমত হলে আমরা আমরা সবাই উপকৃত হবো। সমান ভাবে, মানে সবাই একই রকম আয় করতে পারবো।

আমি এখানে শুধু নিজের আয় বাড়ানোর জন্য তথ্য দিতে আসিনি। আমি চাই সবাই একসাথে তাদের আয় বৃদ্ধি করুক, আর এ লক্ষ্যেই এই ব্লগ সাইট টি করা। আমি এখানে শুধু আমার রেফারার লিঙ্ক বাড়াবো না, আমার সাথে সাথে আপনাদেরও রেফারাল লিঙ্কও প্রোমোট করবো। যাতে সবারই রেফারাল ইনকাম বাড়ে। প্রথমে আমার নিজেরই রেফারাল লিঙ্ক থাকবে এর পর পর্যায় ক্রমে প্রথম থেকে সিরিয়াল অনুযায়ী এই ব্লগ-এর ব্যবহারকারীদের (আপনাদের) রেফারাল লিঙ্ক শেয়ার করা হবে।

Comments

  1. Thanks Admin For this Awesome Micro Works Info Site.

    ReplyDelete
  2. ধন্যবাদ অ্যাডমিন আপনাকে। আপনাকে আমি আমার ওয়েব সাইতে ঘুরে আসার জন্য বিনীত ভাবে অনুরোধ জানাচ্ছিঃ http://ans.reddit24.com

    ReplyDelete

Post a Comment